• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

×

এইচএসসি ২০২৪ ব্যাচের পরীক্ষার্থীদের দাবি আদায়ের লক্ষ্যে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪
  • ১১ পড়েছেন

সাতক্ষীরা প্রতিবেদকঃ

সাতক্ষীরায় এইচএসসি ২০২৪ ব্যাচের পরীক্ষার্থীদের দাবি আদায়ের লক্ষ্যে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে শিক্ষার্থীরা।আজ মঙ্গলবার (২০ আগষ্ট) এইচএসসি ২৪ আন্দোলনরত শিক্ষার্থীদের আয়োজনে শহীদ আসিফ চত্বর থেকে বিক্ষোভ সমাবেশ শুরু হয়ে সাতক্ষীরা জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে স্মারকলিপি জমা দেন তারা।তাদের দাবি, কোন বোর্ড পরিক্ষা ৫/৬ মাস ধরে চলতে পারে না।

তাই এইচএসসি ২০২৪ এর স্থগিত পরিক্ষাগুলো বাতিল, বিকল্প পদ্ধতিতে মূল্যায়ন করে খুব দ্রুত পরিক্ষার ফলাফল দেয়া। কারণ এইচএসসি পরীক্ষা যেখানে ২ মাসের মধ্যে শেষ হওয়ার কথা ছিল সেখানে ৬ মাস কেটে যাচ্ছে তার পরেও এখন পরিক্ষা শেষ হয়নি। আসন্ন ভর্তি পরীক্ষার জন্য আমরা পর্যাপ্ত সময় পাচ্ছি না এবং সেশন জটের কারণে ২০২৫—২৬ শিক্ষাবর্ষ ও ক্ষতিগ্রস্থ হতে পারে।

এছাড়া কোটা বৈষম্যবিরোধী আন্দোলনের আমাদের অনেক ভাই বোন পুলিশের গুলিতে আহত হয়ে হসপিটালের চিকিৎসাধীন আছে। তারা মানসিক ও শারীরিকভাবে পরিক্ষায় বসতে প্রস্তুত নয়। ফলে কোন অবস্থাতেই আমরা আর পরীক্ষায় বসতে চাই না। মানববন্ধনে বক্তব্য দেন সাতক্ষীরা সরকারি কলেজের পরিক্ষার্থী ফারিয়া আক্তার, সরকারি কলেজের জান্নাতুল ফেরদৌস প্রমূখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA